আসন্ন ঈদুল আজহা সামনে রেখে কাল স্টার সিনেপ্লেক্সে মুক্তি পাচ্ছে কসাই

বিনেদন নিউজ ডেস্ক :

আসন্ন ঈদুল আজহা সামনে রেখে স্টার সিনপ্লেক্সে মুক্তি পাচ্ছে কসাই। চিত্রনায়ক নিরব ও মামুন রাশেদ অপু অভিনীত ছবিটি করোনার কারণে গত ঈদুল ফিতরে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পায়। আগামীকাল বৃহস্পতিবার রাজধানীর স্টার সিনেপ্লেক্সে মুক্তি পেতে যাচ্ছে। বিষয়টি কালের কণ্ঠকে নিশ্চিত করেছেন চিত্রনায়ক নিরব।

এ ছাড়া স্টার সিনেপ্লেক্সের জ্যেষ্ঠ ব্যবস্থাপক মেসবাহ উদ্দিন কালের কণ্ঠকে বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘আগামীকাল থেকে সিনপ্লেক্সের সীমান্ত সম্ভার ও বসুন্ধরা শপিংমল শাখায় কসাই চালানো হবে।’
মেসবাহ উদ্দিন বলেন, ‘করোনার সংক্রমণের কারণে লকডাউন জোরদার করা হলে বন্ধ রাখা হয় স্টার সিনপ্লেক্স। ঈদ সামনে রেখে আজ থেকে আবার চালু হচ্ছে।

অনন্য মামুন পরিচালিত ‘কসাই’ ছবির মুখ্য চরিত্রে অভিনয় করেছেন নিরব ও রাশেদ মামুন অপু। সত্য নৃশংস ঘটনা অবলম্বনে নির্মিত হয়েছে ‘কসাই’। তাই এর ট্যাগলাইনে রাখা হয়েছে ‘হিংস্রতাই নেশা’।এতে আরো অভিনয় করেছেন কাজী নওশাবা আহমেদ, ট্রান্সজেন্ডার নারী তাসনুভা আনান শিশির, ক্রিস্টিয়ানো তন্ময়, ফারহান খান রিও, এলিনা শাম্মি, তানজিলা হক প্রমুখ। এর আগে ওটিটিতে দর্শকরা ২০ টাকায় পুরো সিনেমাটি দেখার সুযোগ পেয়েছেন।

ছবিটির সিনপ্লেক্সে মুক্তি নিয়ে নিরব বলেন, যখন করোনায় বিনোদন জগতে অস্থিরতা। সিনেমা হলে সিনেমা মুক্তি পাচ্ছে না। মানুষ একটি পূর্ণদৈর্ঘ নতুন বাংলা সিনেমা দেখতে পারছে না, তখনই আমরা উদ্যোগ নিয়েছি এই খরা কাটানোর। ঈদে ওটিটিতে রিলিজ হয় ছবিটি। তখন আমরা বলেছি, পরে সিনেমাটি হলে রিলিজ দেওয়া হবে। এবার সিনপ্লেক্সে মুক্তি পাচ্ছে। আশা করছি ছবিটি দর্শকরা হলে গিয়ে দেখবেন।’
‘কসাই’ দেখার প্রক্রিয়া সম্পর্কে নির্মাতা অনন্য মামুন বলেন, এত দিন আই থিয়েটারের নিয়মিত সাবস্ক্রিপশন ফি দিয়ে সিনেমাটি দেখেছেন দর্শক। এবার সিনেমাটি সিনপ্লেক্সে মুক্তি পাচ্ছে। নৃশংসতার গল্প এবার বড় পর্দায় দেখার আনন্দ পাবেন দর্শকরা।

এই বিভাগের আরও খবর