ঈদের দিনে রাস্তার পাশে বৃদ্ধার লাশ

স্টাফ রিপোর্টার : পটুয়াখালীর বাউফলের ২নং কালিশুরী ইউনিয়নের ৮নং ওয়ার্ড আড়াইনাও-পাতিলাপাড়া সড়কের মধ্যস্থানে রাস্তার পশ্চিম পাশ থেকে মোতালেব আকন (৬৫) নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়েছে।বুধবার সকাল ৯ টার দিকে বাউফল থানার পুলিশ খবর পেয়ে তার লাশ উদ্ধার করেন।

ঘটনাস্থলের সুত্র থেকে জানা যায়, মৃত্যু ব্যাক্তির শরীরের বিভিন্ন অংশে ক্ষতের চিহ্ন রয়েছে। বুধবার (২১শে জুলাই) ভোর আনুমানিক ৬ঃ৪৫ মিনিটের দিকে ইদ্রীস মোল্লা নামক এক ব্যাক্তি রাস্তা দিয়ে যাওয়ার সময় লাশটি রাস্তার পাশে পরে থাকা অবস্থায় দেখতে পেয়ে তার স্বজনদের খবর দেয়। মৃত মোতালেব আকনের ৪ ছেলে ও ২ মেয়ে। লাশের পাশে একটি দা পাওয়া গেছে এবং রাস্তার দুই পাশে বেশ কিছু কলা গাছ কাটা অবস্থায় দেখা যায়। নিহতের ছেলে মোঃ আব্বাস আকন (৪০) জানান, মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে তার বাবা প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বাহিরে বের হন। এরপর আর ঘরে ফিরে আসেননি।
স্থানীয়দের কাছ থেকে যানা যায়, মোতালেব আকন সাদাসিধা মনের মানুষ ছিলেন। কারো সাথে কখনো খারাপ আচরণ করেনি। সম্ভবত সত্রুতামূলক ভাবে তাকে মারা হয়েছে বলে ধারণা করেন তারা।নিহতের স্ত্রী সানিয়া বেগম (৫০) জানান, আমার স্বামীকে পূর্ব বিরোধের জের ধরে কেউ খুন করেছে।তাছাড়াও আমার স্বামীর গ্রামের কারো সাথে কোন খারাপ ব্যাবহার করে নাই।
এ বিষয় বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জনাব, আল মামুন বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল গিয়েছি এবং লাশ উদ্ধার করে পোস্টমর্টেম এর জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনার রহস্য উদঘাটনের জন্য চেষ্টা চলছে।

এই বিভাগের আরও খবর