ক‌লেজ রো‌ডে বন্ধু খুনের ঘটনায় ঘাতক বন্ধু স‌জিব গ্রেফতার

এস এম জুয়েল আহমদ জিসান মোীলভীবাজার জেলা প্রতিনিধিঃ

১৪

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার কলেজ সড়কে বন্ধুর হাতে খুন হওয়া নিহত শরীফের ঘাতক বন্ধু সজিবকে গ্রেফতার করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ।

রোববার (১৮ জুলাই) দিবাগত ভোর সাড়ে ৪ টার দিকে শ্রীমঙ্গল রেলস্টেশন এলাকা থেকে সজীবকে গ্রেফতার করা হয়।

নিহত যুবক মৃত্যুর আগে তার নাম শরীফ বলে জানায় প্রত্যক্ষদর্শীরা। নিহত শরীফ শহরতলীর শাহজীবাজার এলাকার শায়েস্তা মিয়ার ছেলে। আহত অবস্থায় শরীফ তার নাম পরিচয় এবং খুনির নাম প্রকাশ করে যায় প্রত্যক্ষদর্শীদের কাছে।

এসময় আহতকে উদ্ধারে ফায়ার সার্ভিস ও পুলিশে খবর দেন স্থানীয়রা। পরে শ্রীমঙ্গল থানার ওসি (তদন্ত) হুমায়ুন সঙ্গীয় ফোর্সসহ দ্রুত ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত শরীফ মৃত্যুর আগ মুহূর্তে বন্ধু সজিব তাকে ছুরিকাঘাত করেছে বলে জানায়। শরীফের এ জবানবন্দির সূত্র ধরেই সজিবকে গ্রেপ্তারে অভিযানে নামে পুলিশ। ঘটনার ৩১ ঘন্টার মাথায় ঘাতক সজীবকে গ্রেফতার করতে সক্ষম হয় শ্রীমঙ্গল থানা পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই মো. আল-আমিন জানান গোপন সংবাদের ভিত্তিতে রোববার (১৮ জুলাই) দিবাগত ভোর সাড়ে ৪ টার দিকে শ্রীমঙ্গল রেলস্টেশন এলাকা থেকে সজীবকে গ্রেফতার করা হয়। ধারণা করা হচ্ছে সজীব ট্রেনযোগে পালানোর চেষ্টা করছিল।

থানা পুলিশের একটি সূত্র জানায়, নিহত শরীফের একটি দামী মোবাইল ফোন হারিয়ে গেলে বন্ধু সজিব সেটি চুরি করেছে এমন ধারণা থেকে দুই বন্ধুর মধ্যে দ্বন্দ্বের সূত্রপাত হয়।

শনিবার দুপুরে তারা এনিয়ে কথা বলার জন্য শহরের একটি হোটেলে রূম ভারা করে মদ্যপান করে। সেখানে বিবাদ মিমাংসা না হওয়ায় সন্ধ্যায় দুই বন্ধু কলেজ রোড প্রেসক্লাবের সামনে আবারো বিবাদে জড়িয়ে পড়ে।

এক পর্যায়ে উভয়ে দুটি ছুরি বের করে পরস্পরকে আক্রমন করার চেষ্টা করে। এতে সজিব শরীফের বুকে ছুরি বসিয়ে দিয়ে পালিয়ে যায়। পরে শরীফ সেখানে লুটিয়ে পড়ে।

এই বিভাগের আরও খবর