গলাচিপায় প্রাণিসম্পদ প্রদর্শনী’র উদ্বোধন

৭৫

মো. সাফায়েত রহমান আবির গলাচিপা (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর গলাচিপায় প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প (এলডিডিপি)এর সহযোগিতায় এবং প্রাণিসম্পদ অধিদপ্তরের পরিচালনায় প্রাণিসম্পদ প্রদর্শনী-২০২২ এর আয়োজন করা হয়েছে।

বুধবার সকাল ৯টায় উপজেলা প্রাণিসম্পদ অফিস চত্বরে প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) এবং প্রাণিসম্পদ অধিদপ্তরের সার্বিক পরিচালনায় প্রাণিসম্পদ প্রদর্শনী-২০২২ এর নানা কর্মসূচি পালিত হয়েছে। এই আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী-৩(গলাচিপা -দশমিনা) আসনের সংসদ সদস্য এসএম শাহজাদা।

উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মুহম্মদ সাহিন।অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক সন্তোষ কুমার দে,গলাচিপা থানার অফিসার ইনচার্জ এমআর শওকত আনোয়ার ইসলাম,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা টিটো,উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডা.সজল দাস,উপজেলা কৃষি কর্মকর্তা আরজু আক্তার,উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা আবু বাকার শিবলী,গণমাধ্যম কর্মী সহ বিভিন্ন প্রকার প্রাণী খামার চাষীরা উপস্থিত থেকে অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

প্রদর্শনীতে ৩০টি ষ্টলে রয়েছে বিভিন্ন প্রজাতির গরু, ছাগল,ভেঁড়া,হাঁস,মুরগী,পাখি বিভিন্ন প্রকার ঘাস ইত্যাদি। পরে বিকেল ৪টায় সেখানে সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি এমপি এসএম শাহজাদা বিজয়ী খামারীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।।

এই বিভাগের আরও খবর