গাংনীতে পৌর মেয়র এর উদ্যোগে হ্যান্ড স্যানিটাইজার ও মাক্স বিতরণ

তুহিন ইসলাম মেহেরপুর জেলা প্রতিনিধিঃ ঈদের নামাজ আদায়ে স্বাস্থ্যবিধি নিশ্চিত করার লক্ষ্যে করণা সুরক্ষিত সামগ্রী প্রদান করেছেন গাংনী পৌর সভার মেয়র আহাম্মেদ আলী। মঙ্গলবার দুপুরে গাংনী পৌরসভা কার্যালয় থেকে ঈদগা কতৃপক্ষের কাছে মাস্ক ও স্যানিটাইজার তুলে দেন তিনি।

গাংনী পৌরসভা এলাকার মধ্যে সাতটি ঈদগাহে ঈদুল আযহার জামাত অনুষ্ঠিত হবে। সেখানে যাতে স্বাস্থ্যবিধি মেনে চলা নিশ্চিত করা হয় সে লক্ষ্যে ঈদগা কমিটিকে প্রয়োজনীয় দিক নির্দেশনা দেয়া হয়েছে গাংনী পৌরসভার পক্ষ থেকে। একই সাথে প্রয়োজনীয় সংখ্যক মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার দেওয়া হয়। ঈদগা কর্তৃপক্ষ স্বেচ্ছাসেবক দিয়ে স্বাস্থ্যবিধি মেনে চলার বিষয়টি নিশ্চিত করবেন বলে সাংবাদিকদের জানান পৌর মেয়র আহম্মেদ আলী।
তিনি বলেন, করোনাভাইরাস মহামারী থেকে রক্ষা পেতে হলে স্বাস্থ্যবিধি মেনে চলার কোন বিকল্প নেই। তাই সবাইকে সচেতন ভাবে ঈদুল আযহার নামাজ আদায় করতে হবে। ঈদগা কর্তৃপক্ষের যেমনি দায়িত্ব রয়েছে তেমনি সচেতন ও সক্রিয় ভূমিকা রাখতে হবে প্রত্যেক মুসল্লিকে।
মুসল্লিদের জন্য করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, পৌরসভার প্যানেল মেয়র ১ আসেল উদ্দিন, প্যানেল মেয়র ৩ ঝরনা খাতুন, ৩ নং ওয়ার্ড কাউন্সিলর সামিউল ইসলামসহ পৌরসভার কর্মকর্তা বৃন্দ ও বিভিন্ন ঈদগা কমিটির প্রতিনিধিবৃন্দ।
মেয়রের এই সহযোগিতাকে সাধুবাদ জানিয়ে স্বাস্থ্যবিধি প্রতিপালনের বিষয়টি গুরুত্ব সহকারে বাস্তবায়ন করা হবে বলে প্রতিক্রিয়া ব্যক্ত করেন করোনা সুরক্ষা সামগ্রী গ্রহণকারীদের কয়েকজন।

এই বিভাগের আরও খবর