মহেশপুরে আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ঝিনাইদহের মহেশপুর উপজেলায় বাংলাদেশ আওয়ামীলীগের গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কর্মসুচি পালন

১১

হাসান আলী মহেশপুর প্রতিনিধিঃ ঝিনাইদহের মহেশপুর উপজেলায় বাংলাদেশ আওয়ামী লীগের গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাজ্জাদুল ইসলাম সাজ্জাদ, জাতীয় পতাকা উত্তোলন করেন। ঝিনাইদহ ৩ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য জনাব এ্যাড. শফিকুল আজম খাঁন চঞ্চল।আওয়ামী লীগের দলীয় পতাকা উত্তোলন করেন সাজ্জাদুল ইসলাম সাজ্জাদ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মীর সুলতানুজ্জামান লিটন, ঝিনাইদহ জেলা কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক শরিফুল ইসলাম,পৌর আওয়ামীলীগের সভাপতি অমল কুমার কুন্ড,জেলা পরিষদ সদস্য প্রভাষক এম এ আসাদ,জেলা পরিষদ সদস্য শেখ হাসেম,জেলা পরিষদ সদস্য শিউলি খাতুন, মহেশপুর থানা যুবলীগের আহ্বায়ক কাজী আতিয়ার রহমান,মান্দারবাড়ীয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হারুন আর রশিদ, যাদবপুর ইউনিয়নের সাধারণ সম্পাদক ডাঃ সালাউদ্দিন আহমেদ,নাটিমা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম মাষ্টার, জহুরুল ইসলাম মাষ্টার,সাবেক ছাত্রলীগের সভাপতি আমিনুর রহমান, সাবেক ছাত্রলীগ সাধারণ সম্পাদক মোঃ হারুন , মহেশপুর উপজেলার ছাত্রলীগের সভাপতি আরিফুজ্জামান বিপাশ ,সাধারণ সম্পাদক রুবেল খান, পৌর ছাত্রলীগের সভাপতি রেজাউল হোসেন প্রমুখ।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাজ্জাদুল ইসলাম সাজ্জাদ নেতা কর্মীদের উদ্দেশ্যে বলেন।আওয়ামীলীগের জন্মের পর থেকে বেশির ভাগ সময়ই গেছে লড়াই-সংগ্রামে। হত্যা, ক্যু, ষড়যন্ত্র—সবই দেখেছে দলটিএরই মধ্যে ৭২ বছর পূর্ণ হলো।১৯৪৯ সালের ২৩শে জুন বাংলাদেশ আওয়ামী লীগ প্রতিষ্ঠা লাভ করে, তাই এই দিনটি প্রতিটি নেতা-কর্মী ও বাংলাদেশের জাতীয় জীবনে একটি গুরুত্বপূর্ণ দিন। আমাদের আস্থার, উন্নয়নের, গর্বের ও ভালবাসার দল বাংলাদেশ আওয়ামী লীগ। অতীতের সকল আন্দোলন সংগ্রামে এদল নেতৃত্ব দিয়েছে এবং গণমানুষকে ঐক্যবদ্ধ রেখেছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া বাংলাদেশ আওয়ামী লীগের নেতা-কর্মীরা মানুষের অধিকার আদায়ে সব সময় মাঠে থেকে কাজ করে যাচ্ছে।

এই বিভাগের আরও খবর