মহেশপুরে সড়ক দুর্ঘটনায় প্রবাসী নিহত

৩৬

মোঃ রমজান আলী, মহেশপুর প্রতিনিধিঃ ঝিনাইদহের মহেশপুরে আলমসাধু ও মোটরসাইকেল সংঘর্ষে মাহাতাব হোসেন (৩২) নামে এক কাতার প্রবাসী নিহত হয়েছেন। আজ সকালে মহেশপুর উপজেলার বড় খাঁনপুর বাজারের পার্শ্ববর্তী গোয়াতলি মাঠে এ দুর্ঘটনা ঘটে। এসময় ঈসরাফিল নামে এক মাদ্রাসা শিক্ষক গুরতর আহত হয়।

নিহতের প্রতিবেশীরা জানান, বুধবার সকালে আদমপুর থেকে প্রবাসী মাহাতাব ও মাদ্রাসা শিক্ষক ঈসরাফিল মোটরসাইকেল যোগে আদমপুর হাফেজী মাদ্রাসার ওয়াজ মাহফিলের ব্যানার আনতে পুড়াপাড়া বাজারে যাচ্ছিল।

পথিমধ্যে বড় খাঁনপুর বাজার এলাকায় পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি কাঠ বোঝায় আলমসাধুর সাথে সংঘর্ষ হয়। স্থানীয়রা তাদের কে উদ্ধার করে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মাহাতাবকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় গুরতার আহত মাদ্রাসা শিক্ষক ইসরাফিলকে উন্নত চিকিৎসার জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জানান, হাসতপাতালে আসার আগেই মাহাতাব মারা যায়।নিহত মাহাতাব মহেশপুর উপজেলার আদমপুর গ্রামের আইনাল হকের ছেলে। প্রবাসী মাহাতাব গত দুই মাস পূর্বে কাতার থেকে দেশে এসে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। আহত মাদ্রাসা শিক্ষক ইসরাফিল একই উপজেলার মান্দারবাড়িয়া গ্রামের ফুলজার আলীর ছেলে।

এই বিভাগের আরও খবর