মিথ্যা ও ষড়যন্ত্র মামলা থেকে আনন্দ টিভির মহেশপুর প্রতিনিধি জাকির হোসের মুক্তির দাবিতে সাংবাদিকদের মানবন্ধন

মোঃ হাসান আলী স্টাফ রিপোর্টারঃ ঝিনাইদহের মহেশপুরে অনান্দ টিভির উপজেলা প্রতিনিধি জাকির হোসেনের মিথ্যা ও ষড়যন্ত্র মুলক মামলা থেকে মুক্তির দাবিতে মহেশপুর কর্মরত সাংবাদিকরা মানবন্ধন কর্মসূচি পালন করেছে।

বুধবার সকালে মহেশপুর মেইন বাস ষ্টান্ডে সাংবাদিকদের মানবন্ধনে বক্তব্য রাখেন মহেশপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাতি সাজ্জাদুল ইসলাম সাজ্জাদ তিনি বলেছেন আগামী তিনদিনের মধ্যে সাংবাদিক জাকির হোসেনক নিঃশর্ত মুক্তি দেওয়া নাহলে জেলা পুলিশ সুপার,জেলা প্রশাসক সহ সকল আইন প্রয়োগকারী সংস্থাকে স্মারকলিপি প্রদান করা হবে এবং লাগাতার কর্মসূচী ঘোষণা করা হবে ও প্রয়োজনে প্রশাসনিক সকল কর্মসূচীর সংবাদ প্রকাশ বর্জন করা হবে। অন্যান্যদের বক্তব্যে রাখেন,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মীর সুলতানুজ্জামান লিটন, মহেশপুর প্রেস ক্লাবের সভাপতি আব্দুস সেলিম, প্রেস ক্লাব মহেশপুরের সভাপতি সরোয়ার হোসেন, সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া, মহেশপুর মডেল প্রেস ক্লাবের আহবায়ক শরিফুল ইসলাম, মাইটিভির জেলা প্রতিনিধি মিঠু মালিতা, আরটিভির জেলা প্রতিনিধি শিপলু জামান, মহেশপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম, দৈনিক সাংবাদের মহেশপুর প্রতিনিধি এস এম এনামুল হক দুলু , দৈনিক গ্ৰামের কন্ঠের মহেশপুর প্রতিনিধি মোঃরমজান আলী, সাংবাদিক শহিদুল ইসলাম,অসিম মোদক,ওবায়দুল হক, প্রমুখ। বক্তারা অবিলম্বে প্রেসক্লাব মহেশপুরের সহ সভাপতি অনান্দ টিভির উপজেলার প্রতিনিধি জাকির হোসেন এর নামে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবি জানান।

উল্লেখ্য,গত ১৯ নভেম্বর সন্ধ্যায় উপজেলার নস্তি গ্রামে একটি হাঁস মারাকে কেন্দ্র করে মফিজ নামে এক ব্যক্তি নিহত হয়। ওই মামলায় ষড়যন্ত্রমূলকভাবে সাংবাদিক জাকির হোসেনকে ফাঁসিয়ে তাকে গ্রেফতার ও জেলা হাজতে প্রেরন করা হয়েছে।

এই বিভাগের আরও খবর