মেহেরপুরে সর্বোচ্চ আক্রান্ত ১৬৪ জন, মৃত ৫ জন

১১

তুহিন ইসলাম মেহেরপুর জেলা প্রতিনিধিঃ মেহেরপুর জেলায় প্রতিদিনই বাড়ছে প্রাণঘাতী করোনা ভাইরাস রোগী সংখ্যা। আজ সোমবার মেহেরপুরে করোনা আক্রান্তের সংখ্যা বিগত দিনের সকল রেকর্ড ছাড়িয়েছে জেলায় মৃত্যুর সংখ্যাও শতক ছাড়িয়েছে।

জেলা স্বাস্থ্য বিভাগ জানিয়েছেন করোনা ভাইরাস সন্দেহে সোয়াব পরীক্ষার জন্য যে নমুনা পাঠানো হয়েছিল তার মধ্যে আরো ৪৯৫ জনের রিপোর্ট এসেছে। যার মধ্যে ১৬৪ জনের রিপোর্ট পজেটিভ । নতুন রিপোর্টের মধ্যে পিসিআর ল্যাব-২৭৫, এন্টিজেন-১৯৫, জিন এক্সপার্ট-২৫। নতুন পজিটিভ এর মধ্যে মেহেরপুর সদর উপজেলায় ৬০ গাংনী উপজেলায় ৬৮ জন এবং মুজিবনগর উপজেলা ৩৩ জন । এদিকে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৫ জনের মৃত্যু হয়েছে।

মেহেরপুর সিভিল সার্জন ডাঃ মোঃ নাসির উদ্দিন জানান, নতুন করে যে সকল নমুনা পাঠানো হয়েছিল তার মধ্যে ১৬৪ টি পজিটিভ । এদিকে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে রবিবার সকাল আটটা থেকে সোমবার সকাল আটটা পর্যন্ত সরকারি হিসাব মতে আরো ৫ জনের মৃত্যু হয়েছে। আর এই ৫ জনের মৃত্যুর মধ্য দিয়ে করোনা আক্রান্ত হয়ে মৃত্যুর মিছিল ১শ ছাড়িয়েছে।

অর্থাৎ সরকারি হিসাব মতে সোমবার সকাল পর্যন্ত ১০১ জনের মৃত্যু হয়েছে। বর্তমানে ৯০৩ টি পজেটিভ। ২ হাজার ২’শ ৩ জন সুস্থ হয়েছে। মৃত্যুবরণ করেছে ১০১ জন।

এই বিভাগের আরও খবর