ময়মনসিংহ মেডিকেলে আরও ৮ জনের মৃত্যু, শনাক্ত ২১১

ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় আরও আটজনের মৃত্যু হয়েছে।

নিউজ ডেস্ক:

ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় আরও আটজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় আক্রান্ত হয়ে তিনজন ও উপসর্গ নিয়ে পাঁচজন মারা যান।

করোনায় মৃতরা হলেন- জামালপুরের শ্রীপুর উপজেলার মুজিবুর রহমান (৮৫), শেরপুর সদর উপজেলার নুরুজ্জামান (৩৫), একই জেলার জংগলদী উপজেলার জালাল উদ্দিন (৮৫)।

উপসর্গ নিয়ে মৃতরা হলেন, ময়মনসিংহ সদর উপজেলার আলাউদ্দিন (৬৪) ও নাজমুন্নাহার (৩৮), টাঙ্গাইলের মধুপুরের শাহানাজ (৪৫), জামালপুর সদর উপজেলার ওয়াহিদ (৭০), নেত্রকোনার কেন্দুয়া উপজেলার শদ্ধু মিয়া (৫০)

বুধবার (৩০ জুন) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন ইউনিটের কনসালট্যান্ট ও করোনা ইউনিটের ফোকাল পারসন ডা. মহিউদ্দিন খান মুন।

তিনি বলেন, ‘করোনা ইউনিটের আইসিইউতে ১২ জনসহ মোট ১৯০ জন চিকিৎসাধীন রয়েছেন। নতুন ভর্তি হয়েছেন ২৬ জন ও সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪৫ জন।’

ময়মনসিংহ জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ নজরুল ইসলাম বলেন, ‘ময়মনসিংহ মেডিকেল কলেজের পিসিআর ও এন্টিজেন টেস্টে ৭৭৯টি নমুনা পরীক্ষা করে ২১১ জনের করোনা শনাক্ত হয়েছে। যা ময়মনসিংহে সর্ব্বোচ্চ শনাক্তের রেকর্ড।