রাসেল আহাম্মেদকে দামুড়হুদা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পেতে চাই

১৩৬

ডেস্ক রিপোর্টঃ ছাত্র জীবন থেকে বঙ্গবন্ধুর আদর্শ কে ভালোবেসে বিভিন্ন ঘাতপ্রতিঘাত চরাই উতরাই পেরিয়ে ধৈর্য ধরে  নিজেকে মানব প্রেমী হিসেবে গড়ে উঠা ব্যক্তির নাম রাসেল আহাম্মেদ।

রাজনৈতিক জীবনে রাসেল আহাম্মেদ ছাত্র জীবন থেকেই ছাত্রলীগের সংগঠনে জড়িত, তার সঠিক নেতৃত্বের কারনে পদ পদবীতে আসতে সক্ষম হয়েছে।

তিনি গত ৮ বছর যাবৎ হাউলী ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক হিসাবে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আসছেন।ইতিমধ্যে তিনার সঠিক নেতৃত্ব ও সততার সহিত রাজনীতি করার সুবাদে চুয়াডাঙ্গা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক ও চুয়াডাঙ্গা সাবেক পৌর মেয়র ওবাইদুর রহমান চৌধুরী জিপু তাকে দামুড়হুদা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক এর দায়িত্ব দেন। তিনি বর্তমানে দামুড়হুদা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক।

দামুড়হুদা উপজেলা জুড়ে রাসেল আহাম্মেদ ব্যাপক ভাবে রাজনৈতিক খেতাব অর্জন করেছে কেউ বলে বলিষ্ঠ কণ্ঠস্বর, তারুণ্যের প্রতীক, ছাত্র সমাজের নয়নের মনি,গরীবের বন্ধু, কর্মীবান্ধব মানবিক নেতা,সহ বিভিন্ন নামে উপজেলা জুড়ে রয়েছে তার নামে খেতাব।

দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের রাজনীতির বিরাট একটি অংশ এবং তৃণমূল আওয়ামী লীগের কর্মি সমর্থকেরা ও ছাত্রলীগের সমর্থেকেরা রাসেল আহাম্মেদ কে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক হিসেবে পেতে চাই।

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের “ স্বপ্নের সোনার বাংলা ”গড়ার প্রত্যয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের দরবারে উন্নয়নের এক বিস্ময়কর রোল মডেলে হিসেবে পরিচিত এবং এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। বাংলাদেশের মানুষকে একটি উন্নত-সমৃদ্ধ জীবন দেওয়ার লক্ষ্যে জাতির পিতার যে স্বপ্ন দেখেছিল সেটিও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন।

এদেশের মানুষের অর্থনৈতিক মুক্তি নিশ্চিত করা। গ্রাম হবে শহর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই অঙ্গীকার বাস্তবায়নের লক্ষ্যে রাসেল আহাম্মেদ কাজ করে যাচ্ছেন।

দামুড়হুদা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক রাসেল আহাম্মেদ। বাংলাদেশ আওয়ামী লীগ পরিবারের সন্তান তিনি তার জন্মের পর থেকেই বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে মুক্তিযুদ্ধের চেতনাকে বিশ্বাস করে নিজেকে গড়ে তোলেন এবং তোলার চেষ্টা করেছেন। কখনো স্বাধীনতার বিপক্ষের কোন অপশক্তির কাছে মাথা নত করেন নি তিনি। এলাকার গরিব মেহনতী মানুষের সেবা করে যাওয়া রাসেল আহাম্মেদের লক্ষ্য।

আওয়ামীলীগের নেতৃবৃন্দ, যুবলীগ, আওয়ামী সেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মিরা এবং সাধারণ মানুষ ও প্রায় অনেকেরই ফেসবুক প্রোফাইলে একই আওয়াজ যে রাসেল আহাম্মেদ ভাইকে দামুড়হুদা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হিসাবে পেতে চাই।

এই বিভাগের আরও খবর