শীতার্ত শিক্ষার্থীদের পাশে “ভালোবাসার বন্ধন দর্শনা”

৩৯

আসহাবুল আলম বিশেষ প্রতিনিধি: নিঃস্বার্থভাবে শীতার্ত মানুষের সাহায্য ও সেবা করাই মানবতার সেবা।তীব্র শীতে সব থেকে বেশী কষ্ট পায় শিশু ও কিশোর শ্রেণীর শিক্ষার্থীরা।

এই বিষয়টি মাথায় রেখে “ভালোবাসার বন্ধন দর্শনা”সিদ্ধান্ত গ্রহণ করেন দর্শনার কিছু প্রাথমিক বিদ্যালয়ের কোমলমতি অসহায় শিক্ষার্থীর মাঝে শীত বস্ত্র বিতরন করা হবে। সে সিদ্ধান্ত মোতাবেক গতকাল বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে দর্শনা মরহুম আব্দুর রহমান বিশ্বাস আজিমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের কয়েকজন
গরীব-অসহায় শীতার্ত শিশু শিক্ষার্থীদের মাঝে শিতবস্ত্র প্রদান করা হয়েছে। এ শীতবস্ত্র প্রদান কালে উপস্থিত ছিলেন “ভালোবাসার বন্ধন দর্শনা”র সম্মানিত উপদেষ্টামণ্ডলী এস,এ,এম কিবরিয়া আজম, রাসেল আহমেদ শাওন, আনোয়ারুল ইসলাম দোলন এবং ভালোবাসার বন্ধনের সাধারণ সম্পাদক মিয়া মোঃ নুরনবী সুমন, সাংগঠনিক সম্পাদক আয়নাল হক, দপ্তর সম্পাদক আসহাবুল আলম নির্বাহী সদস্য আমিনুল হক সহ দর্শনা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক চঞ্চল মেহমুদ ও সাবেক সাধারণ সম্পাদক আহসান হাবিব মামুন, প্রমুখ। এসময় নের্তৃবন্দরা বলেন, “ভালোবাসার বন্ধন দর্শনা” এতদ্বাঞ্চলের গরীব অসহায় মানুষের মাঝে যতদিন বেঁচে থাকে ভালোবাসার বন্ধনে বেঁধে রাখবে।

এই বিভাগের আরও খবর