শেরে বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড পেলেন শ্রমিকলীগ সভাপতি আব্দুল কাদির

৪৭

নিউজ ডেস্কঃ করোনা মহামারিতে জনসচেতনতা ও সমাজসেবায় বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ শেরে বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড পেলেন চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার জাতীয় শ্রমিকলীগের সভাপতি ও দেশ ব্রিক্স এর সত্বাধীকারি হাজি আব্দুল কাদির।

গত ১৬ এপ্রিল ২০২২ ইং ঢাকার ক্রাউন হল হোটেল এশিয়া এন্ড রিসোর্টস তোলপাড়া রোড পুরানা পল্টন এ মাহে রমজানের গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক ঈদ বস্ত্র বিতরন আলোচনা সভা ও গুণীজন সম্মাননা প্রদান শেষে এ এ্যাওয়ার্ড তুলে দেন বাংলাদেশ ওয়েলফেয়ার ফাউন্ডেশন।

এ সময় হাজী আব্দুল কাদির কে শেরে বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড সম্মাননা তুলে দেন বাংলাদেশ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের এর চেয়ারম্যান শাহ আলম চুন্নু ও মহাসচিব এইচ এম আরমান চৌধুরী।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সুপ্রীম কোর্ট বিভাগের বিচারপতি এস এম মুজিবুর রহমান।

উদ্ধোধক হিসাবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কীত সংসদীয় স্থয়ী কমিটির সভাপতি ও সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী এ্যাডঃ সামসুল হক টুকু এম.পি।
প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর ডা. কামাল উদ্দিন আহম্মেদ, এছাড়াও আরো অতিথি বৃন্দ উপস্থিত ছিলেন। উল্লেখ্য যে করোনা মহামারিতে চুয়াডাঙ্গা দামুড়হুদা উপজেলায় করোনা ভাইরাসের প্রভাবে সৃষ্ট সংকট মোকাবেলায় ব্যক্তিগত উদ্যেগে সমাজের কর্মহীন হয়ে পড়া আদিবাসি সহ হত দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ও জনসচেতনতায় ব্যাপক কার্যক্রমে অংশ নেয় উপজেলা জাতীয় শ্রমিকলীগ হাজী আব্দুল কাদির। এরই ফলশ্রুতিতে তিনি এই সম্মাননা পেয়েছেন।

এই বিভাগের আরও খবর