শ্রীমঙ্গল প্রেসক্লাবে সংবর্ধনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্ট এস এম জুয়েল আহমদ জিসান মৌলভীবাজার জেলা প্রতিনিধিঃ বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের যুগ্ম মহাসচিব ও দৈনিক যুগান্তরের বিশেষ প্রতিনিধি শেখ মামুনুর রশীদ শ্রীমঙ্গল প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।

শনিবার (২০ নভেম্বর) রাত ৮টায় শ্রীমঙ্গল প্রেসক্লাবের ভিআইপি হলরুমে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভায় সভাপতিত্ব করেন, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী।

এসময় বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের নির্বাচনে যুগ্ম মহাসচিব নির্বাচিত হওয়ায় শেখ মামুনুর রশীদকে শ্রীমঙ্গল প্রেসক্লাবের পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়।

মতবিনিময় সভায় দেশব্যাপী সাংবাদিকদের সমস্যা এবং সম্ভাবনার নানান দিক নিয়ে বক্তব্য রাখেন শেখ মামুনুর রশীদ। সাংবাদিকতার বিভিন্ন বিষয়ের পাশাপাশি তার বক্তব্যে শ্রীমঙ্গল-কমলগঞ্জ উপজেলায় বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজের কথাও উঠে আসে।

তিনি তার বক্তব্যে বলেন, শ্রীমঙ্গল-কমলগঞ্জ এলাকায় যোগাযোগ, বিদ্যুৎ, শিক্ষা ও স্বাস্থ্য খাতে এক বৈপ্লবিক পরিবর্তন এসেছে। তিনি বলেন এর আগেও আমি শ্রীমঙ্গলে অনেকবার এসেছি। তবে এখানে সরকারের দৃশ্যমান অনেক উন্নয়ন কাজ হয়েছে। যা আওয়ামী লীগের প্রবীণ রাজনীতিবিদ সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপির বিচক্ষণ নেতৃত্তের জন্যই সম্ভব হয়েছে।

শেখ মামুনুর রশীদ শ্রীমঙ্গল প্রেসক্লাবে পৌঁছালে প্রথমে তাকে ফুল দিয়ে বরণ করেন শ্রীমঙ্গল প্রেসক্লাব নেতৃবৃন্দ।
পরে বিএফইউজে’র নির্বাচনে যুগ্ন মহাসচিব নির্বাচিত হওয়ায় শ্রীমঙ্গল প্রেসক্লাব নেতৃবৃন্দ ক্লাবের পক্ষ থেকে
তার হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সহ-সভাপতি কাওছার ইকবাল, দীপঙ্কর ভট্টাচার্য লিটন, যুগ্ন সম্পাদক এম এ রাকিব, অর্থ সম্পাদক সৈয়দ ছায়েদ আহমদ, দৈনিক যুগান্তরের শ্রীমঙ্গল প্রতিনিধি সৈয়দ আবু জাফর সালাউদ্দিন, মানবকণ্ঠের আবুজার রহমান বাবলা, প্রতিদিনের সংবাদের আব্দুস শুকুর, প্রতিদিনের সংবাদ ও অবজারভারের কমলগঞ্জ প্রতিনিধি সালাউদ্দিন শুভ, দেশ রূপান্তরের রুহুল ইসলাম হৃদয়, দেশ রূপান্তরের শ্রীমঙ্গল প্রতিনিধি আহমেদ এহসান সুমন, দৈনিক করতোয়ার মোঃ সাগর এবং দৈনিক হালচালের মো. মিজানুর রহমান
আলম প্রমুখ।

এই বিভাগের আরও খবর