যমুনা টিভির সাংবাদিক রামিজ আহসানকে সংবর্ধনা প্রদান

সাংবাদিকতায় জাতীয় পুরস্কারে ভূষিত হওয়ায় মেহেরপুরে সাংবাদিক রামিজ আহসানকে সংবর্ধনা প্রদান করেন মেহেরপুর কলেজ অফ ইঞ্জিনিয়ারিং এ্যান্ড টেকনোলজির ভাইস প্রিন্সিপাল খন্দকার মুইজ উদ্দীন।

৭১৮

সাংবাদিকতায় বিশেষ অবদান ও কৃষি খাতে প্রতিবন্ধীদের অবদান নিয়ে রিপোর্ট করায় ল্যাপ্রোসি ইন্টারন্যাশনাল এর পক্ষ থেকে এ্যাওয়ার্ড পেয়েছেন যমুনা টেলিভিশনের মেহেরপুর জেলা প্রতিনিধি সাংবাদিক রামিজ আহসান। গত শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে মেহেরপুর কলেজ অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজির ভাইস প্রিন্সিপাল খন্দকার মুইজ উদ্দীন এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেন। সংবর্ধনা প্রদান করা হয় সাংবাদিক রামিজ আহসানকে। অনুষ্ঠানের উপস্থাপনা করেন সাদনিন সুলতানা রাফা ও তাসমিয়া তাবাচ্ছুম জ্যোতি। এসময় বিভিন্ন কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা সেখানে উপস্থিত ছিলেন।

এসময় খন্দকার মুইজ বলেন, সাংবাদিক রামিজ আহসান শুধু সাংবাদিকতাকে নয় বরং আমাদেরকেও গর্বিত করেছে। তার এই সাফল্যে আমরা সবাই আনন্দিত। ভবিষ্যতে তিনি মেহেরপুরের উন্নয়নে আরো ভালো রিপোর্ট করে আরো ভালো কিছু উপহার দেবেন এই কামনা করি।

উল্লেখ্য, গত ১৯ ডিসেম্বর শনিবার সকাল ১১ টার দিকে ঢাকা খামারবাড়ি কেআইবি কমপ্লেক্স ভবনে তথ্যমন্ত্রী ডঃ হাসান মাহমুদ, বাংলাদেশ কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সামির চন্দা, সাধারণ সম্পাদক এডভোকেট উম্মে কুলসুম স্মৃতি উপস্থিত থেকে সাংবাদিক রামিজ আহসানের হাতে এ্যাওয়ার্ড তুলে দেন। সাংবাদিক রামিজ আহসান চ্যানেল ২৪ এ চাকুরির মধ্যে দিয়ে সাংবাদিকতা শুরু করেন। যমুনা টেলিভিশনের শুরু থেকেই তিনি কর্মরত আছেন। এর আগে তিনি বিভিন্ন স্থানীয় ও জাতীয় পত্রিকায় সুনামের সাথে কাজ করেছেন। এছাড়া ২০১৮ সালে তিনি কুষ্ট রোগিদের নিয়ে বিশেষ রিপোর্ট করায় এ্যাওয়ার্ডে ভূষিত হন।

এই বিভাগের আরও খবর