স্বাস্থ্যসেবায় সরকার ব্যাপক উন্নতি করেছে – আনোয়ার হোসেন মঞ্জু

সুষ্ঠ ব্যবস্থাপনা ও চিকিৎসা সেবার মান উন্নয়নের লক্ষ্যে ভান্ডারিয়া উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মোঃ ফেরদৌস মোল্লা পিরোজপুর প্রতিনিধিঃ সুষ্ঠ ব্যবস্থাপনা ও চিকিৎসা সেবার মান উন্নয়নের লক্ষ্যে ভান্ডারিয়া উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে রবিবার ( ৪ জুলাই) ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে সভাপতি ছিলেন পিরোজপুর ২ আসনের সংসদ সদস্য আনোয়ার হোসেন মঞ্জু এমপির তার বক্তব্যে স্বাস্থ্যসেবা মান উন্নয়নে দিকনির্দেশনা মূলক পরামর্শ দেন। তিনি বলেন বাংলাদেশ স্বাস্থ্যসেবায় ব্যপক উন্নতি হয়েছে। ভান্ডারিয়ার মানুষ এই সুফল পেয়েছে আগামীতে পাবে। উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে জনবল সল্পতা দূরীকরণ ও যন্ত্রপাতি সঠিক ব্যবহার নিশ্চিত করতে হবে। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত পিরোজপুর জেলা পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ, ভান্ডারিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মিরাজুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার সীমা রানী ধর, উপজেলা ভাইস চেয়ারম্যান মশিউর রহমান মৃধা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডাঃ ননী গোপাল রায়, ভান্ডারিয়া থানার অফিসার ইনচার্জ মাসুমুর রহমান বিশ্বাস, পৌরসভার সহায়ক কমিটির সদস্য গোলাম সরোয়ার জোমাদ্দার, ধাওয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিদ্দিকুর রহমান টুলু, আওয়ামী লীগের সভাপতি ফাইজুর রশিদ খসরু সহ ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দ উপস্থিত ছিলেন। ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়ে আলী আকবর (৫৫) মারা গেছে। সে পৌর শহরের কলেজ মোড় এলাকার আব্দুর রশিদ আকন এর পুত্র। এছাড়া ৪৬ জন করোনা টেস্টে ২৫ জন করোনা পজেটিভ সনাক্ত হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে ৮ জন ভর্তি রয়েছে।

এই বিভাগের আরও খবর