হাউলি ইউনিয়ন যুবলীগের প্রচার সম্পাদক কামরুল ইসলাম মিফতাহর সৌজন্যে জয়রামপুর মাধ্যমিক বিদ্যালয়ে ইফতার ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

২০২

হাউলি ইউনিয়ন যুবলীগের প্রচার সম্পাদক কামরুল ইসলাম মিফতাহর সৌজন্যে জয়রামপুর মাধ্যমিক বিদ্যালয়ে ইফতার ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

নিউজ ডেস্কঃ
চুয়াডাঙ্গা জেলা দামুড়হুদা উপজেলার হাউলি ইউনিয়ন যুবলীগের সভাপতি আইয়ুব আলী স্বপন ও মাখালডাংগা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বিশ্বজিৎ এর অনুপ্রেরণায় গতকাল জয়রামপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে হাউলি ইউনিয়নের বিভিন্ন ইউনিটের ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীদের নিয়ে ইফতার ও মতবিনিময় সভার আয়োজন করা হয়।
আলোচনা সভায় সবাইকে হাউলি ইউনিয়ন যুবলীগের সভাপতি আইয়ুব আলী স্বপনের নেতৃত্বে ইউনিয়ন যুবলীগ কে শক্তিশালী করার জন্য ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান করেন। সভায় দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন হাউলি ইউনিয়ন যুবলীগের প্রচার সম্পাদক কামরুল ইসলাম মিফতাহ।

তিনি বলেন এখন সময় এসেছে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করা সকল নেতাকর্মীদের কে সুসংগঠিত করা। বাংলার মাঠিতে যেন আর কখনো স্বাধীনতা বিরোধী অপ শক্তি মাথা উচু করে না দাড়াতে পারে আমাদের সকলকে সজাগ থাকতে হবে।
ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন কিসমত আলী, হাসান মন্ডল, যুবলীগ ও ছাত্রলীগের সাইদুর,খায়রুল ইসলাম, হাসান মন্ডল, সুমন আলী, হোসেন সজিব, আরিফ ইসলাম, তামিম ইকবাল, রাজিব হোসেন, মুক্তার হোসেন, রাকিব হাসান, ইয়াসিন আলি, রাকিব, আলি,ফকির, কিসমত, তরিকুল, ইমরান, দেলুয়ার হাসান মুক্তার মুজাহিদ, আরিফ, রাতুল, রাকিব, আলমগীর সিহাব প্রমুখ।

এই বিভাগের আরও খবর