ঝিনাইদহ মহেশপুর ডেভলপমেন্ট সোসাইটি উদ্যোগে ঈদ উপহার বিতরণ

মহেশপুর ডেভলপমেন্ট সোসাইটি উদ্যোগে শতাধিক দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ

৩০৯

মোঃ হাসান আলী ঝিনাইদহঃ ঝিনাইদহের মহেশপুরে প্রায় ২ হাজার দুস্থ অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। উপজেলার বাথানগাছী গ্রামের নিজ বাসভবনে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সদস্য ও ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আনিছুর রহমান টিপু এ ঈদ উপহার বিতরণ করেন।

সোমবার দুপুরে ১১নং মান্দারবাড়ীয়া ইউনিয়ন পরিষদেন চেয়ারম্যান আমিনুর রহমানের সভাপতিত্বে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু, বিশেষ হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মীর সুলতানুজ্জামান লিটন,উপজেলা যুবলীগের আহবায়ক কাজী আতিয়ার রহমান,স্বরুপপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুর রশিদ,মান্দারবাড়ীয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক অহেদুজ্জান খোকন,প্রচার সম্পাদক সাহানেওয়াজ খোকন,পান্তাপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সধারন সম্পাদক অবুবক্কর সিদ্দিক,পৌর মুক্তিযোদ্ধা কমান্ডার কাজী আব্দুস সাত্তার,নাটিমা ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি আজাদুর রহমান আজাদসহ ইউনিয়ন ও উপজেলা আওয়ামী লীগের নের্তৃবৃন্দ নেতাকর্মী বৃন্দ প্রমুখ।
এ সময় মহেশপুর উপজেলার ১২ ইউনিয়নের বিভিন্ন গ্রামের প্রায় ২ হাজার দুস্থ,অসহায় ও হতদরিদ পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে শাড়ি, লুঙ্গি, সেমাই, চিনি, চাল, ডালসহ নানা উপকরণ বিতরণ করা হয়। ঈদ উপহার পেয়ে খুশি হতদরিদ্র পরিবারের সদস্যরা।

এই বিভাগের আরও খবর